ময়মনসিংহের গৌরীপুর সরকারী কলেজে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্ম ও জাতীয় শিশু দিবস পালিত।

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২৩

 

দিলীপ কুমার দাস ময়মনসিংহ।

ময়মনসিংহের গৌরীপুরে সরকারী কলেজে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্ম ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে । এ উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ )
সকাল সাড়ে নয়টায় কলেজ বঙ্গবন্ধু কর্নারে পুষ্প স্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন অত্র কলেজের শিক্ষক শিক্ষিতা, ছাত্রছাত্রী, রোভার স্কাউটস, ও বিএনসিসির শিক্ষার্থীবৃন্দ । পরে সকাল দশটায় কলেজ মিলনায়তনে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন গৌরীপুর সরকারী কলেজেের অধ্যক্ষ প্রফেসর মিলটন ভট্টাচার্য। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন কলেজের ( সাধারণ শিক্ষা ) ক্যাডার কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক আবুল কাশেম।

এছাড়াও আরো বক্তব্য রাখেন,আরবি বিভাগের বিভাগীয় প্রধান ড. আবুল ফারাহ, সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান জিল্লুর রহমান, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক চন্দ্র সুজন পাল এবং সভাপতির বক্তব্য রাখেন মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক জান্নাতুল ফেরদৌসী । অনুষ্ঠান শেষে,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গুরুত্বপূর্ণ ঘটনা বলি ডকুমেন্টারি ফিল্মের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের সামনে প্রদর্শন করা হয় ।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক শিপন আহাম্মেদ ও উদ্ভিদবিদ্যা বিভাগের প্রভাষক তাসনোভা ফাইরুজ সেঁউতির যৌথ অংশগ্রহণে অনুষ্ঠিত হয়