অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে আছেন যারা

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২৩

নিজস্ব প্রতিনিধি:

আসন্ন ওয়ানডে বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। পাঁচবারের চ্যাম্পিয়নরা তাদের দলে ডেকেছে ডানহাতি পেস বোলিং অলরাউন্ডার শন অ্যাবটকে। গত মাসে বিশ্বকাপের জন্য ১৮ সদস্যের যে প্রাথমিক দল ঘোষণা করেছিলো অস্ট্রেলিয়া, সেখান থেকে বাদ পড়েছেন নাথান এলিস, অ্যারন হার্ডি ও তানভির সাঙ্গা।অ্যাবটের অর্ন্তুভুক্তিতে অস্ট্রেলিয়ার অলরাউন্ডারদের তালিকা আরো বড় হলো।

মিচেল মার্শ, ক্যামেরুন গ্রিন, মার্কাস স্টয়নিস ও প্যাট কামিন্সের সঙ্গে বিশ্বকাপে থাকছেন অ্যাবটও। স্পিন বিভাগকে নেতৃত্ব দেবেন অ্যাডাম জাম্পা। তার সঙ্গে থাকছেন অ্যাস্টন অ্যাগার ও গ্লেন ম্যাক্সওয়েল। ইনজুরিতে ভুগছেন ম্যাক্সওয়েল, অধিনায়ক প্যাট কামিন্স, স্টিভেন স্মিথ ও মিচেল স্টার্ক।
বিশ্বকাপের আগে ভারতের মাটিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে তাদের পাওয়ার ব্যাপারে আশাবাদী অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট।অস্ট্রেলিয়ার দল : প্যাট কামিন্স (অধিনায়ক), স্টিভেন স্মিথ, অ্যালেক্স ক্যারি, জশ ইংলিশ, শন অ্যাবট, অ্যাস্টন অ্যাগার, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড ওয়ার্নার, মার্কাস স্টয়নিস, অ্যাডাম জাম্পা ও মিচেল স্টার্ক।